শাল্লায় এমপির প্রতিনিধির সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ

শাল্লা প্রতিনিধি ::

সুনামগঞ্জের শাল্লায় এমপি ড. জয়া সেনগুপ্তা’র প্রতিনিধি ও ২নং হবিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুবল চন্দ্র দাস সংবাদ সম্মেলনের আয়োজন করেন। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর ১২টায় হবিবপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে -এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমপির প্রতিনিধি সুবল চন্দ্র বলেন গত ১৭ জুলাই রবিবার কয়েকটি অনলাইনে ‘শাল্লায় এমপির বরাদ্দ লোপাটের অভিযোগ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে এসব বরাদ্দের বিপরীতে পিআইসি গঠন করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এমপির প্রতিনিধি বহিষ্কৃত নেতা হবিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুবল চন্দ্র দাসের বিরুদ্ধে। উক্ত সংবাদে আমার বক্তব্য না নিয়েই বলা হয়েছে ‘আমি শুধু আমার ইউনিয়নের খবরা খবর রাখি। অন্য ইউনিয়নে কি হয়েছে তা আমার জানা নাই। তিনি অকপটে স্বীকার করেন দাড়াইন বাজারের কালি মন্দিরের কাজ হয়নি। কাজের অর্থ উত্তোলন করে রাখা হয়েছে, পরে কাজ করা হবে।’ এই বক্তব্যটুকু আমার নয়। আমি শাল্লা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সহিত পালন করে যাচ্ছি। পাশাপাশি এখনও আমি শাল্লা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছি। আমি কোন বহিষ্কৃত নেতা নই। কিছু কুচক্রী মহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার সম্মানহানি করার চেষ্টায় লিপ্ত রয়েছে বহুদিন ধরে। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বক্তব্য বিকৃতি করে প্রকাশ করা হয়েছে। এমপি বরাদ্দের দুর্নীতি ও অর্থ উত্তোলনের বিষয়ে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা, বানোয়াট, ভীত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।

এব্যাপারে শাল্লা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অলিউল হক বলেন, সুবল চন্দ্র দাসকে বহিষ্কার করা হয়নি। আমাদের কাছে এমন কোন প্রমাণ নাই।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, বহিষ্কার আদেশ দেওয়ার ক্ষমতা তো একমাত্র কেন্দ্রের। কেন্দ্র থেকে এমন কোন নির্দেশনা আমরা পাইনি। সুবল চন্দ্র দাস বহিষ্কৃত নেতা নন বলে জানান তিনি।

সুনামগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন বলেন বহিষ্কার আদেশ কেন্দ্রে থেকে কনফার্ম হয় নাই। লিখিত কোন ডুকুমেন্ট আমাদের হাতে নাই।

এবিষয়ে ড. জয়া সেনগুপ্তা এমপি মুঠোফোনে কথা হলে তিনি বলেন বহিষ্কারের লিখিত কোনু ডকুমেন্টস আমারা পাই নি। সুবল চন্দ্র দাস শাল্লা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক পদে বহাল আছেন বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *