শেখ হাসিনার নেতৃত্বে শ্রমজীবি মানুষের ব্যাপক উন্নতি হয়েছে -বিশ্বনাথে শফিক চৌধুরী

সিলেট

স্টাফ রিপোর্টার:

দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের নৌকার মাঝি ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকার শ্রমিক বান্ধব সরকার। নৌকার বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে শ্রমজীবি মানুষের ব্যাপক উন্নতি হয়েছে। উন্নয়নের প্রক্রিয়া অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এজন্য প্রত্যেক ঘরে ঘরে গিয়ে প্রত্যেকের কাজে সরকারের বাস্তবায়িত উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে হবে। তিনি আরো বলেন, সরকারি দলের এমপি না থাকায় বিগত ১০ বছর সিলেট-২ আসনে উন্নয়নের ছোয়া লাগেনি। আগামী নির্বাচনে নৌকা বিজয়ী হলে সিলেট-২ আসনে বিশেষ প্রকল্প গ্রহণ করে উন্নয়ন বাস্তবায়িন করা হবে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে আয়োজিত ‘উপজেলা ও পৌর শ্রমিক লীগ’র বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
সভাগুলোতে বক্তারা দীর্ঘ ১০ বছর ধরে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে ধন্যবাদ জানান এবং নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিশাল ব্যবধানে এমপি নির্বাচিত হয়ে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী উন্নয়নে পিছিয়ে পড়া জনপদকে অনেক এগিয়ে নিবেন।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও পৌর শ্রমিক লীগের আহবায়ক আজাদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক শামীম রশীদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য শংকর দাশ শংকু, পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আব্দুর রুশন চেরাগ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী,।
বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক বিজয় চন্দ্র বলাই, রবিউল আলী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আখলুছ আলী, পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক রুহুল আমিন, এবাদুল হক, মতছির আলী, সামছুল ইসলাম বাবুল, লামাকাজী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন ছমির, খাজাঞ্চী ইউনিয়ন শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, দশঘর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আর্শিদ আলী।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক সোনাফর আলী ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের সহ অর্থ বিষয়ক সম্পাদক দুলাল আহমদ।
এসময় সভায় শ্রমিক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *