শেখ হাসিনা লাগাতার ক্ষমতায় না থাকলে এত মেয়েদের দেখা যেতো না : মন্ত্রী ইমরান

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলার স্বপ্ন। আমরা অনেকটা এগিয়ে গিয়েছি। যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। তিনি বলেন, হয়তো এই গত পনেরো বছর শেখ হাসিনা যদি লাগাতার ক্ষমতায় না থাকতো, তাহলে অত মেয়েরা কিন্তু আজকে দেখা যেত না। এটাই কিন্তু বাস্তব।

শনিবার সকালে উপজেলা হলরুমে গোয়াইনঘাট উপজেলা শিক্ষা ফাউন্ডেশন আয়োজিত এসএসসি ২০২৩ জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী, প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ এ বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও গোয়াইনঘাট শিক্ষা ফাউন্ডেশন বৃত্তি পরীক্ষা-২০২৩ এ বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য মন্ত্রী ইমরান বলেন, সোনার মানুষ কিন্তু আমাদের সবারই ভিতরে আছে। তোমাদের ভেতরে আরো বেশি সোনার মানুষ আছে। যেহেতু তোমরা নষ্ট হও নাই আমাদের মতোন। তিনি বলেন, আমরা অভিভাবকরা বাচ্চাদেরকে সৎপথে যদি নিয়ে যাই, আমাদের রাজনীতি নিয়ে যদি ওদের প্রশ্ন না করি তাহলে আমার বিশ্বাস- সোনার মানুষ আমরা এই ছেলেমেয়েদের মধ্য দিয়ে পাবো।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও সঞ্চালনায় কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ আফিয়া বেগম, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমা কান্ত দে, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুস শহিদ ও গোয়াইনঘাট শিক্ষা ফাউন্ডেশনের সদস্য সচিব সিরাজুল ইসলাম প্রমুখ।

এ সময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ৫টি ক্যাটাগরিতে ৮০ জন কৃতি শিক্ষার্থীদের প্রত্যেকের হাতে ক্রেস্ট, বই, সনদ ও দশ (১০) হাজার টাকার চেক প্রদান করা হয় । এছাড়া প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ৬ জনকে ইমরান আহমদ মেধা বৃত্তি হিসেবে ২০ হাজার টাকা ও ১০ হাজার টাকা সমমূল্যের বই উপহার প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *