শ্রমিক কল্যান ফেডারেশন কুলাউড়ার সেলাই মেশিন বিতরণ

মৌলভীবাজার

বেকারত্বদূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দক্ষ প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কুলাউড়া উপজেলা।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কুলাউড়া উপজেলার উপদেষ্টা ও কুলাউড়া উন্নয়ন ফোরামের সম্মানিত চেয়ারম্যান শাহীন আহমদ খান।

শাহীন আহমদ খান বলেন, মানবতার পাশে দাঁড়িয়ে জনগণের উন্নয়নের মধ্য দিয়েই এদেশে একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ধারাবাহিক ভাবে সমাজ সংস্কার ও মানবতার কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। বেকারত্ব দূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন, নগদ অর্থ প্রদান এবং ব্যাবসায়িক বিভিন্ন উপকরণ তুলে দিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছি। দেশের হাজার হাজার মানুষের বেকারত্ব দূরীকরণ ও কর্মক্ষম করতে আমাদের এই প্রচেষ্টাটুকু যথেষ্ট নয়, এরজন্য প্রয়োজন রাষ্ট্রীয় উদ্যোগ।

মোহাম্মদ শাহিন আহমদ খান আরো বলেন প্রতিবন্ধীরা পরিবার ও দেশের বোঝা নয় এদের কে দক্ষ হিসাবে গড়ে তোলতে পারলে এরা পরিবার ও দেশের উন্নয়নে ভুমিকা রাখবে।আরো উপস্হিত ছিলেন উপজেলা সাধারন সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন ও সহ সাধারণ সম্পাদক মাওলানা সাইদুল ইসলাম. কোষাধ্যক্ষ দিদার হোসাইন দর্জি শ্রমিকের সভাপতি আবুল কালাম আবুল। আরো স্হানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *