সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে সিলেট জামায়াত : ১৪ জনের মৃত্যুতে শোক

সিলেট

সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ। বুধবার বিকেলে আহতদের খোঁজ নিতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান তারা। এসময় আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন ও দ্রুত সুস্থতা কামনা করেন। জামায়াতের পক্ষ থেকে এসময় হাসপাতালে ভর্তিকৃত আহতদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের আমীর অধ্যাপক আব্দুল হান্নান, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, পারভেজ আহমদ ও সাকের আহমদ প্রমূখ।

এদিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারগুলোর প্রতি গভীর সমবেদনা জানান তারা।
জামায়াত নেতৃবৃন্দ বলেন- দুর্ঘটনায় ১৪ জন শ্রমিকের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। সড়ক দুর্ঘটনায় এক সাথে এতজনের প্রাণহানির ঘটনায় আমরা বাকরুদ্ধ। নিহতদের পরিবারকে শান্তনা জানানোর ভাষাটুকু হারিয়ে ফেলেছি। আল্লাহ নিহতদের জীবনের ভুল ত্রুটিগুলো ক্ষমা করে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

একই সাথে দুর্ঘটনায় নিহতদো পরিবারের ভরনপোষণ ও আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় আর্থিক সহযোগিতা প্রদানের জন্য সরকারের প্রতি জোরদাবী জানান তারা। এই দুর্ঘটনায় এসব দিনমজুর পরিবারগুলোর জীবনে ঘোর অন্ধকার নেমে এসেছে। পর্যাপ্ত সহযোগিতা পেলে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো ঘুরে দাঁড়াতে পারবে।

উল্লেখ্য- বুধবার (৭ মে) সকাল সাড়ে ৫ দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। একটি বালুবাহী ট্রাক ও শ্রমিক বহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত ও ১৪ জন আহত হন। নিহত- আহতদের সকলেই নির্মাণশ্রমিক বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *