সড়ক দুর্ঘটনায় বাবা ও ৪ বছরের শিশু কন্যা নিহত!

জাতীয়

ফরিদুল ইসলাম,
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বালিয়াডাঙ্গা এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শরণখোলার রাজৈর গ্রামের মরহুম হক ফরাজীর ছেলে ব্যবসায়ী মো. সোহেল(৩৮) ও তার শিশু কণ্যা নওশীনের(৪) মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা নিতের স্ত্রী ও অপর সন্তান গুরুতর আহত হয়।
আহত মা ও মেয়েকে আশংকাজনক অবস্থায় প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বাগেরহাট জেলার শরণখোলা উপজেলা থেকে একটি মোটরসাইকেলে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে রাজৈর গ্রামের মরহুম হক ফরাজী ওরফে (আলু হকের) ছেলে ব্যবসায়ী মোঃ সোহেল ফরাজি খুলনায় আসছিলেন।

মোটরসাইকেলটি খুলনা-বাগেরহাট সড়কের ফকিরহাট উপজেলার বালিয়াডাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।
নিহত সোহেলের স্বজন আলাউদ্দিন জানান, সংঘর্ষে সোহেল ঘটনাস্থলে মারা যান। এছাড়া গুরুতর অবস্থায় তার চার বছরের শিশু নওশীনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সোহেলের স্ত্রী মিমি আক্তার ও তার ১২ বছরের অপর মেয়ে গুরুতর আহত হয়। তাদের মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

শরণখোলা বাগেরহাট প্রতিনিধি
০১/০৯/২৩

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *