সবাইকে সাথে নিয়েই এলাকার উন্নয়ন চলমান থাকবে -বিশ্বনাথে এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, নিজেদের কাঙ্খিত উন্নয়ন পাওয়ার জন্যই জনসাধারণ ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচন করেন। তাই এলাকার সবাইকে সাথে নিয়েই এলাকার উন্নয়ন চলমান থাকবে। সরকারের বরাদ্ধের পাশাপাশি এলাকার উন্নয়নে সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে আরো এগিয়ে আসতে হবে।

তিনি শনিবার (১০ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের নিয়ামতপুর গ্রামবাসীর, সৎপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির ও খাসজান সৎপুর দারুস সুন্নাহ ইসলামিয়া মাদ্রাসার উদ্যোগে আয়োজিত পৃথক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে একথাগুলা বলেন।

অনুষ্ঠানগুলোতে সভাপতিত্বে করেন আলহাজ্ব ছমির উদ্দিন আহমেদ, আব্দুল করিম ও হাফিজ হাবিবুর রহমান।
অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলার দেওকলস ইউনিয়র পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, প্রাইম ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট তাজ উদ্দিন আহমেদ, দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম, প্রবাসী সামছু মিয়া লয়লুছ, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, মহানগর সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি মোসাদ্দেক হোসেন সাজুল।
এসময় অনুষ্ঠানগুলোতে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *