সভাপতির দায়িত্ব প্রাপ্তিতে জাতির পিতার প্রতিকৃতিতে শফিকের শ্রদ্ধা নিবেদন

সিলেট

গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সকল পর্যায়ের সাংগঠনিক কমিটির ভারপ্রাপ্ত সকল নেতৃবৃন্দেকে ভারমুক্ত করে পূর্ণ দায়িত্ব প্রদানের ঘোষণা দেন রোববার (৬ আগস্ট) ।

দলীয় প্রধানের এই ঘোষণার সাথে সাথে পূর্ণ সভাপতি হয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী এই সিদ্ধান্তের জন্য সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শফিকুর রহমান চৌধুরী।

শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো.নাসির উদ্দিন খান, সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, এডভোকেট নিজাম উদ্দিন, এড. শাহ মো.মোসাহিদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, কোষাধ্যক্ষ শমসের জামাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক মো.মবশ্বির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দপ্তর সম্পাদক মো.মজির উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য এডভোকেট খোকন কুমার দত্ত, জেলা আওয়ামী লীগের সদস্য আখলাকুর রহমান চৌধুরী সেলিম,এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, জেলা মহিলা লীগের সভাপতি এড. সালমা সুলতানা, সাধারণ সম্পাদক হেলেন আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *