সাংবাদিক রাসেল”র উপর সন্ত্রাসী হামলা, আসামীরা ধরাছোঁয়ার বাইরে

সিলেট

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামের বাসিন্দা সাংবাদিক রাসেল আহমেদ এর উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে। হামলার পরবর্তীতে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনা সূত্রে জানা যায়, গত ৪আগস্ট,২০২২ ইং সন্ধ্যায় একই উপজেলার ভাদেশ্বর বাজারে ঐ এলাকার কুখ্যাত সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী পশ্চিমভাগের আখমল আলীর পুত্র বাবলু আহমদ (৪০)সহ আরও কয়েকজন তার উপর হামলা করে। তার সাথে হামলাকারীদের মধ্যে ছিল বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামে বাসিন্দা মাহতাব উদ্দিনের ছেলে ইব্রাহিম আলী(২৫),ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের শফিক উদ্দিনের ছেলে জসীম উদ্দিন (৪০),উত্তর আলমপুর গ্রামের আজীদ আলীর ছেলে মাহতাব উদ্দিন (৫০)

হামলার প্রায় তিন সপ্তাহ হলেও আসামীরা এখনো ধরাছোঁয়ার বাইরে বলে জানা যায়।

সাংবাদিক রাসেল আহমেদ বলেন,গত ৪আগস্ট,২০২২ইং সন্ধ্যা ৭ টায় বাবলু আহমদ আমাকে ফোন দিয়ে বলে একটা সংবাদের সন্ধানে দেখা করার জন্য। আমি তার কথা অনুযায়ী দেখা করতে গেলে তার ১০/১২ জন সাথী নিয়ে আমাকে একটা দোকানে ভিতরে আটকে রেখে।অতঃপর উল্লিখিত ৪জন আসামি আমাকে মারধর করে, ২৫ হাজার টাকা নিয়েছে, একটি মোবাইল ফোন চিনিয়ে নিয়েছে এবং আমাকে মারার সেই ভিডিও চিত্র তুলে নিয়েছে। বর্তমানে সেই ভিডিও চিত্র তার ইমো আইডি থেকে সবাইকে দেখিয়ে আমার মানহানি করছে।

গোলাপগঞ্জ মডেল থানায় এস আই পার্থ দাস জানান, আমরা বিষয়টি তদন্ত করে আসামীদের গ্রেফতার করার চেষ্টা করছি।

উল্লেখ্য রাসেল সিলেটের সিলেট লাইন টুয়েন্টি ফোরের গোলাপগঞ্জ প্রতিনিধি ও সিলেটের কাগজ সহ দুইটা আইপি টিভি চ্যানেলে কর্মরত রয়েছেন।

তার উপর এমন হামলার তীব্র নিন্দা জানিয়েছেন সাংবাদিক নেতারা এবং আসামিদের অতি দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে প্রশাসনের কাছে শাস্তির দাবি জানিয়েছেন রাসেল আহমদের পরিবার এবং সিলেটের কর্মরত সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *