সাজাপ্রাপ্ত নারী আসামী ইয়াবাসহ মোংলায় গ্রেফতার

জাতীয়

 

শেখ রাসেল
বাগেরহাট জেলা প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ থানার ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত এক নারী আসামীকে ইয়াবাসহ মোংলা থেকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে মোংলা পুলিশ। শনিবার (২৬ নভেম্বর) সকালে তাকে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার (২৫ নভেম্বর) রাতে শহরের ভাসানী সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে নেশাজাতীয় দ্রব্য ৪০০ পিচ ইয়াবাও উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামী খালেদা আক্তার লাকী ওরফে রোজিনা (৪৫) টেকনাফের ফুলের ডেইল গ্রামের মৃত মোহাম্মদ হোসেনে মেয়ে। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম এতথ্য জানান।

ওসি মনিরুল আরও বলেন, রোজিনা এক বছরের সাজা মাথায় নিয়ে টেকনাফ থানার ওয়ারেন্টভুক্ত আসামী ছিলেন। সে একজন মাদক কারবারির সদস্য। দীর্ঘদিন মোংলা শহরে আত্নগোপনে ছিলেন সে। তাকে ধরতে শুক্রবার রাতভর অভিযান চালিয়ে শহরের ভাসানী সড়ক থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৪০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ’।

মোংলা থানার উপ পরিদর্শক (এস আই) মোঃ রইচ উদ্দীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করলে শনিবার সকালে আদালতের মাধ্যমে তাকে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *