সাবেক শিবির নেতার ষড়যন্ত্রের শিকার বর্তমান ইউপি চেয়ারম্যান

জাতীয়

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি:

মোংলায় এক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতাকে নানা ধরণের চক্রান্ত, হয়রানী ও ষড়যন্ত্রের মাধ্যমে এলাকায় উন্নয়ন মুলক কাজ করতে দিচ্ছে না একটি কুচক্রি মহল বলে অভিযোগ উঠেছে। উপজেলা আ’লীগের সাংগঠনকি সম্পাদক ও মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি। এসময় তার অনুসারী সহ ইউনিয়নের কয়েকজন ইউপি সদস্য উপস্থিত ছিলেন।
শনবাির (১০ সেপ্টম্বর) সকাল ১১ টায় মোংলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়াজন করে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। চেয়ারম্যান বলেন, মিঠাখালী এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হাওলাদার তাকে এলাকায় কাজ করতে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। আ’লীগ ক্ষমতায় আসার পরপরই তিনি ছাত্র শিবিরের যুগ্ন সাধারণ সম্পাদক পদ থেকে ক্ষমতাসিন দল অনুপ্রবেশ করে রাতা-রাতী যুবলীগ নেতার পদ দখল করে ক্ষমতাবান বনে যান বলেও আ’লীগ নেতা উৎপল কুমার দাবি করেণ।
এছাড়া মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল আরও বলেন, একটি কুচক্রি মহল বর্তমানে তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। সাবেক চেয়ারম্যানর কিছু অনুসারীকে দিয়ে রেশন কার্ড ও অসহায় নারীদের ভিজিডি কার্ডে’র চাল পরিবর্তন করে বিতারণ, ৪০ দিনের কর্মসুচির কাজ না করে টাকা আত্মসাত ও এলাকায় রাস্তাঘাট ও বিভিন্ন উন্নয়ন দূর্ণীতি-অনিয়মের গল্প সাজিয়ে প্রতিহিংসার রাজনীতি করছেন সাবেক চেয়ারম্যান ইস্রাফিল বলে দাবী করেন চেয়ারম্যান উৎপাল কুমার মন্ডল।
প্রেস ক্লাবের সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন সহ মিঠাখালী ইউনিয়নের চেয়ারম্যানর অনুসারীরা সহ ৮/১০ জন ইউপি সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শুক্রবার সকাল সাড়ে ১১টায় বর্তমান মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডলের বিরুদ্ধে অসহায় গরিব নারীদের সেদ্ধ চালের পরিবর্তে আতপ চাল দেয়া সহ নানা অনিয়ম ও দূর্নীতীর অভিযোগে মানববন্ধন-বিক্ষোভ সহ নানা কর্মসুচি পালন করে শহস্রাধিক নারী-পুরুষরা। উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তার অফিসারের সামনে সমবেত হয় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করেন তারা। বিষয়টি জানার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার সুষ্ঠ বিচারের আশ্বাস দিলে বিক্ষোভ কর্মসুচি স্হাগিত করে এলাকাবাসী। ###

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *