সারাদেশে বিএনপির নাশকতার প্রতিবাদে রাঙামাটিতে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ সমাবেশ

জাতীয়

 

মো আরিফুল ইসলাম সিকদার , রাঙামাটিঃ-

সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, হামলা, পুলিশের উপর আক্রমন, জ্বালাও-পোড়াও এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে রাঙামাটি আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (৩১শে জুলাই ) সকাল ১০.৩০ মিনিটে রাঙামাটি পৌরসভা চত্বর হতে বিক্ষোভ মিছিল বের করে প্রদান সড়ক প্রদক্ষিন করে বনরুপা সিএনজি স্টেশনের মিলনায়তনে সমাবেশে মিলিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২৯৯নং সংসদীয় আসনের এমপি দীপঙ্কর তালুকদার এমপি,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতাব্বর,রাঙামাটি পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি এবং উক্ত সমাবেশের সভাপতি আকবর হোসেন চৌধুরী,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো শাওয়াল উদ্দিন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল,রাঙামাটি জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া,অংসুছাইন চৌধুরী,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো শাহজাহান, জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকম সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রদান অতিথীর বক্তব্যে জননেতা দীপঙ্কর তালুকদার এমপি বলেন, বিএনপি-জামাত সারাদেশে সমাবেশ নাম করে আগুন সন্ত্রাস শুরু করেছে৷ গাড়ি ভাংচুর থেকে শুরু করে আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর ও পুলিশের উপর হামলা করছে। বিএনপির কাছে কেউ নিরাপদ নই। বিএনপি শুধু হামলা ও নৈরাজ্য সৃষ্টি করতে পারে। শান্তিপূর্ণ দেশকে অশান্তিতে রুপান্তর করতে তারা দেশে-বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিএনপির এমন ন্যাক্কারজনক সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহ্বান জানান।

এসময় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর ও জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী যৌথভাবে রাঙামাটিতে বিএনপির কোন রকম নাশকতা কিংবা অরাজকতা সহ্য করা হবে না বলে কঠিন হুশিয়ারী দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *