সিডর বিধ্বস্ত শরণখোলায় পর্যাপ্ত সাইক্লোন শেল্টার, প্রতিবন্ধীদের গৃহ নির্মান সামগ্রী সহ জলাবদ্ধতা নিরসেন প্রতিশ্রুতি দিলেন মাননীয় প্রতিমন্ত্রী!

জাতীয়

ফরিদুল ইসলাম, শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান৷ শরণখোলা উপজেলা প্রশাসন আয়োজিত, উপজেলা পরিষদ মিলনায়তনে জন প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা,সরকারি কর্মকর্তা,সাংবাদিক ও সুধীজনের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলিনে। বিশেষ অতিথি ছিলেন বাগেরহাট -৪ আসনের মাননীয় সংসদ সদস্য,কেন্দ্রীয় আওমাীলীগ নেতা এ্যাড. আমিরুল আলম মিলন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুর-ই আলম ছিদ্দিকীর সভাপতিত্বে, শরণখোলায় দূর্যোগ কালিন নানা সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন শরণফোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রায়হান উদ্দিন আকন শান্ত,উন্নয়ন সংস্থা সিডিডির নির্বাহী পরিচালক এএইচ নোমান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, বিআরডিবির চেয়ারম্যান ও জেলা আওমীলীগ নেতা আলহাজ্ব এম সাইফুল ইসলাম খোকন, ইউপি চেয়ারম্যান মোঃ মইনুল ইসলাম টিপু ও জাকির হোসেন খান মহিউদ্দিন। দূর্যোগ কবলিত ও সিড়র বিধ্বস্ত শরণখোলায় পর্যাপ্ত পরিমাণ সাইক্লোন শেল্টার, প্রতিবন্ধীদের গৃহ নির্মান সামগ্রী, মুজিব কেল্লা ও জলাবদ্ধতা নিরসনে আরো স্লুইসগেট নির্মান করা সহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন প্রধান অতিথি মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান।

পরে বিকাল ৩ টায় রায়েন্দা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩নং রায়ের সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজমল হোসেন মুক্তা’র সভাপতিত্বে অন্য আর একটি সভায় উপস্থিত হন প্রধান অতিথি। সেখানে উন্নয়ন সংস্থা সিডি ডি’র অর্থায়ানে প্রতিবন্ধীর মাঝে ৪০টি পানির ট্যাংকি বিতরন করেন।

পরে বিকেল ৫টায় উপজেলার সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী প্রদিপণ সাইক্লোন শেল্টারে ইউপি চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন এর সভাপতিত্বে সিডি ডি’র আয়োজনে সাথে আরো একটি মত বিনিময় সভায় মিলিত হন মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
০৭/০৮/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *