সিলভার ভিলেজ মসজিদ নিয়ে জটিলতার অবসান চান বাসিন্দারা

সিলেট

দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় সিলভার ভিলেজ আবাসিক এলাকার মসজিদের জমি দ্রুত সময়ের মধ্যে মসজিদের নামে ওয়াকফ করে দেয়ার জন্য কোম্পানি কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানিয়েছেন সিলভার ভিলেজ আবাসিক এলাকার প্লট মালিকদের সংগঠন সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদ নেতৃবৃন্দ এবং আবাসিক এলাকার বাসিন্দারা।
শুক্রবার রাতে সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত জরুরী সভায় এই দাবী জানান প্লট মালিকরা।
সিলভার ভিলেজ আবাসিক এলাকাস্থ পরিষদের অস্থায়ী কার্যালয়ে পরিষদের সভাপতি শাহজাহান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সিলভার ভিলেজ আবাসিক এলাকা মসজিদের জমির কাগজপত্র চাইতে গেলে সিলভার ভিলেজ আবাসিক প্রকল্পের কর্মচারী রাজু আহমদ আলাল কর্তৃক পরিষদের নেতৃবৃন্দ ও প্লট মালিকদের  সাথে অসৌজন্যমূলক আচরন এবং হুমকী প্রদানের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, আগামী দুই মাসের মধ্যে মসজিদের জমি ওয়াকফ করে দিতে হবে এবং অবিলম্বে আবাসিক প্রকল্পের কর্মচারী আলালকে প্রত্যাহার করতে হবে। অন্যতায় সিলভার ভিলেজ আবাসিক এলাকা প্লট মালিক এবং বাসিন্দারা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।
পরিষদের দপ্তর সম্পাদক শফিকুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত সভায় বক্তব্য রাখেন- সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের উপদেষ্টা উবায়দুল্লাহ মাহমুদ জুয়েদ, সিনিয়র সহ-সভাপতি ও সিলভার ভিলেজ আবাসিক এলাকা জামে মসজিদের মোতাওয়াল্লী মোয়াজ্জেম হোসেন, সহ সভাপতি মুহসিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাদ উদ্দিন কামাল, কোষাধ্যক্ষ ছয়ফুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক দিলাল উদ্দিন আহমদ, প্রচার সম্পাদক মহরম আলী, আইন বিষয়ক সম্পাদক সৈয়দ মহসিন আলী, কার্যকরী পরিষদের সদস্য মজনু ভূইয়া। প্লট মালিকদের মধ্যে বক্তব্য রাখেন আমিনুল ইসলাম চৌধুরী রিপন, ইমাম হোসেব, বেলাল আহমদ, টিপু খান, মোহাম্মদ সবুজ, জিহেদুল ইসলাম, সৌরভ আহমদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *