সিলেটবাসীকে এডভোকেট জুবায়েরের ঈদুল ফিতরের শুভেচ্ছা

সিলেট

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটবাসীকে শুভেচ্ছা ঈদ মুবারক জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল এবং সিলেট অঞ্চল পরিচালক এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

এক শুভেচ্ছা বার্র্তায় সিলেট মহানগর জামায়াতের সাবেক আমীর এডভোকেট জুবায়ের বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনা শেষে মুসলিম উম্মাহর দরজায় কড়া নাড়ছে ঈদুল ফিতর। এবছর আমরা এমন সময় ঈদ উদযাপন করছি যখন আমাদের বৃহত্তর সিলেটের কৃতি সন্তান আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান ষড়যন্ত্রমুলক মামলায় কারাগারে আছেন। একই সময়ে জামায়াতের কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ আজ কারান্তরীণ। তাদের পরিবারগুলো আজ ঈদের প্রকৃত আনন্দ থেকে বঞ্চিত।

ঈদুল ফিতরের এই সময়ে দেশ আজ গভীর সঙ্কটে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ। দফায় দফায় বিদ্যুৎ গ্যাসের দাম বাড়ানো হলেও দেশব্যাপী ভয়াবহ লোডশেডিং চলছে। জাতিকে এই অবস্থা থেকে মুক্তি দিতে দেশে আইনের শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই। একটি নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন আয়োজন ও সকল জাতীয় নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

সামর্থবানদের উচিত ঈদ আনন্দে অসহায় মানুষের কল্যানে সহযোগিতার হাত প্রসারিত করা। যাতে তারাও ঈদের আনন্দে শামিল হতে পারে। ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যায়দীপ্ত কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী সব সময় আর্তমানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে ব্যক্তিগত, সমাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় এবং ইনসাফ প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পরিপূর্ণভাবে অনুসরণ করার মাধ্যমে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তি নিহিত রয়েছে। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *