সিলেটবাসীকে এডভোকেট জুবায়েরের ঈদুল আযহার শুভেচ্ছা

সিলেট

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেটবাসীকে শুভেচ্ছা ঈদ মুবারক জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল এবং সিলেট অঞ্চল পরিচালক এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

এক শুভেচ্ছা র্বার্তায় সিলেট মহানগর জামায়াতের সাবেক আমীর এডভোকেট জুবায়ের বলেন, মুসলিম উম্মাহর দরজায় কড়া নাড়ছে ঈদুল আযহা। এবছর আমরা এমন সময় ঈদ উদযাপন করছি যখন আমাদের বৃহত্তর সিলেটের কৃতি সন্তান আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান ষড়যন্ত্রমুলক মামলায় কারাগারে আছেন। একই সময়ে জামায়াতের কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ আজ কারান্তরীণ। তাদের পরিবারগুলো আজ ঈদের আনন্দ থেকে বঞ্চিত।

ঈদুল আযহার এই সময়ে দেশ আজ গভীর সঙ্কটে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ। দফায় দফায় বিদ্যুৎ গ্যাসের দাম বাড়ানো হলেও দেশব্যাপী ভয়াবহ লোডশেডিং চলছে। জাতিকে এই অবস্থা থেকে মুক্তি দিতে দেশে আইনের শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই। একটি নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন আয়োজন ও সকল জাতীয় নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।
সামর্থবানদের উচিত ঈদ আনন্দে অসহায় মানুষের কল্যানে সহযোগিতার হাত প্রসারিত করা। যাতে তারাও ঈদের আনন্দে শামিল হতে পারে। ঈদুল আযহার কুরবানীর শিক্ষা নিয়ে ব্যক্তিগত, সমাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় এবং ইনসাফ প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পরিপূর্ণভাবে অনুসরণ করার মাধ্যমে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তি নিহিত রয়েছে। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *