সিলেটভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুলে শিক্ষা সামগ্রী বিতরণ

সিলেট

সিলেট নগরী কুশিঘাট বুরহানাবাদ এলাকায় সিলেটভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুলে ছাত্র-ছাএীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১ টায় কুশিঘাট বুরহানাবাদ এলাকায় সিলেটভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুল প্রাঙ্গণে ছাত্র-ছাএীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

স্কুল প্রতিষ্ঠাতা আনসার কামান্ডার ইমতিয়াজ রহমান ইনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন ২৪নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ রিপন। তিনি  বলেন দরিদ্র ঘরের সন্তানদের শিক্ষা সহাতায় সরকারের পাশাপাশি সমাজে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। পাশাপাশি ছাত্র-ছাএীদের সমাজ থেকে ভালো শিক্ষার প্রতি মনোভাব দিতে হবে। এই শিশু ছাত্রছাত্রীরা একদিন বিশ্বের কাছে দেশের সুনাম অর্জন করে আনবে।

শিক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কমিউনিটি সুপারভাইজার নোমান আহমদ, সিলেটভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুলের প্রধান শিক্ষিকা মুন্নী বেগম, সহকারী শিক্ষিকা তানজুমা আখতার শাকি, কুশিঘাট আলোকিত যুব সংস্থার  প্রচার সম্পাদক গিলমান চৌধুরী,   ছাত্র-ছাত্রীদের অভিভাবক, রাহিম আহমদ, মশিউর রহমান, ওয়াহিদ আহমদ, ছাবিনা আখতার, লুফি বেগম, আশফা বেগম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *