সিলেটের নিউরোলজিস্ট ও নিউরোসার্জনদের সাথে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর মতবিনিময় সভা

সিলেট

গত মঙ্গলবার সিলেটের বিভিন্ন মেডিকেল কলেজের নিউরো মেডিসিন ও নিউরো সার্জনদের সাথে সিলেটের অভিজাত একটি হোটেলে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মনোমুগ্ধকর ও আনন্দমুখর পরিবেশে সিলেটের নিউরোলজিস্ট ও নিউরোসার্জনদের উপস্থিতিতে অনুষ্ঠানটি একটি মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। এজিএম ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ ওবায়দুল হক এর পরিচালনায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ ডাঃ হারুনুর রশিদ হাসিব। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের এডিশনাল ডিরেক্টর ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এ.এন.এম তাজুল ইসলাম।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ও বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ বিপ্লব কুমার রায়, নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ও বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ কামাল আহমদ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন ও বিভাগীয় প্রধান ডাঃ রাশিদুননবী খাঁন, পার্ক ভিউ মেডিকেল কলেজের নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ও বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ নজরুল ইসলাম, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের নিউরো সার্জন এসিস্ট্যান্ট প্রফেসর ডাঃ মোস্তফা তৌফিক, নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন ও বিভাগীয় প্রধান ডাঃ খাঁন আসাদুজ্জামান, রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ও বিভাগীয় প্রধান ডাঃ আওলাদ হোসাইন,নিউরো সার্জন ডাঃ বশির উদ্দিন,
ডাঃ মোঃ আল আমিন, নিউরো মেডিসিন বিশেষজ্ঞ এসিস্ট্যান্ট প্রফেসর ডাঃ জসিম উদ্দিন,ডাঃ মিজানুর রহমান, ডাঃ পুলিন বিহারী ধর পিযুষ ও ডাঃ জামিল আহমদ।

ইবনে সিনা হাসপাতালের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক আব্দুল কাদির খান ও ডাঃ মোদাব্বির হোসেইন, ডি.এম.এস কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী, ম্যানেজার (এডমিন) এন্ড ইনচার্জ আলী হায়দার মোঃ তানভীর প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *