সিলেটের বালাগঞ্জে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণ

সিলেট

 

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পুনর্বাসনে বিত্তবানদের এগিয়ে আসতে হবে: আনজুমানে খেদমতে কুরআন সিলেট

সিলেটের বালাগঞ্জে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণকালে আনজুমানে খেদমতে কুরআন সিলেটের নেতৃবৃন্দ বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দেশের ভাই-বোনদের পাশাপাশি প্রবাসী শুভাকাঙ্ক্ষীরা যেভাবে সহায়তা করেছেন, তা সত্যিই প্রশংসনীয়। সবার প্রতি আমরা কৃতজ্ঞ। শুকনো খাবারসহ প্রয়োজনীয় জিনিসপত্রের সহায়তা অব্যাহত রয়েছে। তারা বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পুনর্বাসনের জন্য দেশ-বিদেশের শুভাকাঙ্ক্ষীদের এগিয়ে আসতে হবে। কারণ আশ্রয়হীন মানুষের আশ্রয়ের ব্যবস্থা করা জরুরী হয়ে পড়েছে।

রবিবার সিলেটের বালাগঞ্জে আনজুমানে খেদমতে কুরআন সিলেটের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণকালে নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের প্রচার সম্পাদক মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ারের পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি হাফিজ মাওলানা মিফতাহুদ্দীন আহমদ। ত্রাণ সামগ্রী বিতরণকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আলিম উদ্দীন, প্রকাশনা সম্পাদক ও ত্রাণ কমিটির সচিব জাহেদুর রহমান চৌধুরী, অফিস সম্পাদক মাওলানা মুহাম্মদ অলিউর রহমান সিরাজী, বালাগঞ্জের বিশিষ্ট সমাজসেবক মুহাম্মদ আব্দুস সাত্তার, এডভোকেট আব্দুল আহাদ সিদ্দিকী ও এলাইছ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *