সিলেটে অবাধে চলছে ‘ভোটে নিষিদ্ধ’ মোটরসাইকেল!

সিলেট

চলাচল নিষিদ্ধ হলেও সিলেটে সকাল থেকেই অবাধে চলাচল করছে দুই চাকার এই যান। বিভিন্ন সড়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল টিম এবং ভ্রাম্যমাণ আদালতের সামনে দিয়ে আজকের জন্য নিষিদ্ধ মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে। 

দুপুর পৌনে ১টার দিকে শাহপরান রহঃ মাজার  সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী একাধিক বাহিনীর সামনে দিয়েই কয়েকজনকে মোটরসাইকেল নিয়ে ঘুরাফেরা করতে দেখা গেছে। তবে এ বিষয়ে কোনো পদক্ষেপ নেননি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এছাড়াও সকাল থেকেই নগরজুড়ে অবাধে মোটরসাইকেল ও পাস ছাড়া ব্যক্তিগত গাড়ি চলাচল করতে দেখা গেছে।

এ বিষয়ে নির্বাচনী মাঠে দায়িত্বরত ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান সিলেট লাইন ২৪ ডটকম -কে বলেন- এ বিষয়ে এখনই পদক্ষেপ নিচ্ছি।

আজ বুধবার (২১ জুন) অনুষ্ঠিত হচ্ছে সিলেট সিটি করপোরেশন নির্বাচন। এ নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবুল লাঙ্গল প্রতীকে, স্বতন্ত্র প্রার্থী যথাক্রমে মো. আব্দুল হানিফ কুটু ঘোড়া প্রতীকে, মো. ছালাহ উদ্দিন রিমন ক্রিকেট ব্যাট প্রতীকে, মো. শাহজাহান মিয়া বাস প্রতীকে ও মোশতাক আহমেদ রউফ মোস্তফা হরিণ প্রতীকে এবং জাকের পার্টির প্রার্থী জহিরুল ইসলাম গোলাপ ফুল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী সিসিক নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। মেয়র পদে ৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও মূল লড়াই হবে নৌকা আর লাঙ্গলের প্রার্থীর মধ্যেই।

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ৪২ নির্বাহী ও ১৪ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছেন। ১০ প্লাটুন বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় ৭ হাজার সদস্যকে মাঠে নামানো হয়েছে। ১৯০ প্রিসাইডিং কর্মকর্তাসহ দায়িত্ব পালন করবেন সাড়ে ৪ হাজারেরও অধিক ভোটগ্রহণ কর্মকর্তা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *