সিলেটে আরও কিছুদিন তাপমাত্রা কম থাকবে

সিলেট

সিলেটে গত দুই দিন চলতি মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল। তবে সে অবস্থা থেকে তাপমাত্রা কিছুটা বেড়েছে শুক্রবার। শুক্রবার সকাল ৯টায় জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার জেলায় সর্বনিম্ন তাপমাত্রা ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিল।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, সিলেটে আরও কিছুদিন সর্বনিম্ন তাপমাত্রা ১১ ডিগ্রি সেলসিয়াসের ঘরে থাকবে। এরপর তাপমাত্রা বাড়বে।

সিলেট আবহাওয়া অধিদপ্তরের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, সিলেটে এবারের শীত মৌসুমে সর্বনিম্ন তাপমাত্রা দুই দিন ধরে রেকর্ড করা হচ্ছিল। তবে এই মৌসুমে এখন পর্যন্ত সিলেটে শৈত্যপ্রবাহ বয়ে যায়নি। আরও কয়েক দিন তাপমাত্রা ১১ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকার সম্ভাবনা আছে। এর পর থেকে তাপমাত্রা বাড়বে। এ সময় ঘন কুয়াশা থাকবে বলে জানান তিনি।

বৃহস্পতিবার আবহাওয়া অধিদপ্তর থেকে পাঠানো বার্তায় জানানো হয়, সিলেটে এ দিন সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৪ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার সিলেটের কোথাও বৃষ্টি হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *