সিলেটে আসার পথে দুর্ঘটনায় ব্যান্ড শিল্পী পিয়াল নিহত

জাতীয়

সিলেটে আসার পথে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ব্যান্ড দল অড সিগনেচারের সদস্য আহাসান তানভীর পিয়াল (২৬) ও মাইক্রোবাসের চালক আবদুস সালাম (৪৩) নিহত হয়েছেন। দুর্ঘটনায় ব্যান্ড দলটির আরও তিন সদস্য আহত হয়েছেন।

শনিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে। সিলেটে এমসি কলেজের একটি অনুষ্ঠানে গান গাইতে আসছিলেন তারা।

দুর্ঘটনায় আহত অন্য তিনজন হলেন সাকিন (২৬), আকিব (২৬) ও অমিতাভ (২৭)। তারা তিনজনই ব্যান্ডের সদস্য।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি সিলেটের দিকে আসছিলো। অন্যদিকে সিলেট থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। শনিবার ভোর পাঁচটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছানোর পর গাড়ি দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোবাসের চালক আবদুস সালাম ও তার পাশের আসনে বসা আহাসান তানভীর পিয়াল। স্থানীয় লোকজন মাইক্রোবাসের ভেতর থেকে আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠান। পরে খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে দুমড়েমুচড়ে যাওয়া মাইক্রোবাস কেটে দুজনের লাশ উদ্ধার করেন। এর আগেই মাইক্রোবাসকে চাপা দিয়ে বাসটি পালিয়ে যায়।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা খাইরুল আলম বলেন, ‘আমরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ উদ্ধার করি। এর আগেই আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা। এর মধ্যে নিহত দুজনের লাশ ইটাখোলা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তাদের স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। তারা এলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া হানিফ পরিবহনের ওই বাসটি ভূলতা এলাকা থেকে আটক করা হয়েছে। তবে এর চালক পলাতক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *