সিলেটে একটি টিকিটে দেখা যাবে বিপিএলের দুই ম্যাচ

খেলাধুলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শুরু হয়েছে। ঢাকায় ৪ ম্যাচ ডে শেষে বিপিএল গড়াবে সিলেটে ২৬ জানুয়ারি থেকে। এ নিয়ে সিলেটের দর্শকদের আগ্রহের শেষ নেই। বুধবার থেকে মিলবে বিপিএলের সিলেট পর্বের খেলার টিকিট। এবার প্রকাশ করা হলো সিলেট পর্বের ম্যাচগুলোর টিকিট মূল্য।

সিলেটে প্রতি দিনের খেলা দেখতে অন্তত ২০০ টাকা খরচ করতে হবে দর্শকদের। একটি টিকিটে দিনের দুটি ম্যাচই উপভোগ করা যাবে। ২০০ টাকায় ওয়েস্টার্ন গ্যালারি ছাড়াও অনিন্দ্য সুন্দর গ্রিন গ্যালারির টিকিট কাটা যাবে। এছাড়া ইস্টার্ন গ্যালারি ৪০০ টাকা, ক্লাব হাউজ ৮০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকায় কিনতে পারবেন দর্শকরা।

টিকিট পাওয়া যাবে ২৪ জানুয়ারি থেকে, প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। লাক্কাতুরায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও নগরীর রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামেও টিকিট কেনা যাবে সশরীরে। ২৪ জানুয়ারি থেকে অনলাইনেও টিকিট বিক্রি শুরু হবে। অনলাইনে টিকিট কাটার পর তা সংগ্রহ করতে হবে জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে।

২৬ জানুয়ারি খুলনা টাইগার্স ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএলের সিলেট পর্ব। দিনের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স। ২৭ জানুয়ারি চট্টগ্রাম চ্যালঞ্জার্স ফরচুন বরিশালের এবং দুর্দান্ত ঢাকা রংপুর রাইডার্সের মোকাবেলা করবে। একদিন বিরতির পর ২৯ জানুয়ারি সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং দুর্দান্ত ঢাকা ও খুলনা টাইগার্স পরস্পরের মোকাবেলা করবে। ৩০ জানুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স এবং সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশালের ম্যাচ।

এছাড়া ২ ফেব্রুয়ারি সিলেট স্ট্রাইকার্স ও দুর্দান্ত ঢাকা এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যাচ; ৩ ফেব্রুয়ারি ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স এবং সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে সিলেট পর্বের ইতি ঘটবে। মোট ১২টি ম্যাচ আয়োজিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *