সিলেটে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিল শিবির

সিলেট

এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর।সোমবার বিকাল ৩টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে মহানগর শিবির সেক্রেটারী শরীফ মাহমুদের পরিচালনায় এবং কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দীন আইয়ুবী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় তথ্য ও পাঠাগার সম্পাদক আব্দুল কাইয়ূম মুরাদ, শাবিপ্রবির সভাপতি মিসবাহুল করীম।

প্রধান অতিথির বক্তব্যে সালাহউদ্দিন আইয়ুবী বলেন, আজকের এই কৃতী শিক্ষার্থীদের সঠিক পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠে আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত দেশ গড়ার কাজে সাফল্যের স্বাক্ষর রাখবে। তিনি আরো বলেন, তোমরা জীবনের একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে বিজয়ী হয়েছো, সামনে অপেক্ষা করছে আরো নতুন নতুন লড়াই, স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াই, যেখানে তোমাদেরকে জিততেই হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমসি কলেজ, মদন মোহন কলেজ, সিলেট সরকারী কলেজ, দক্ষিণ সুরমা সরকারী কলেজ সভাপতিবৃন্দ, জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।এসময় উপস্থিত ছিলেন মহানগর শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে প্রায় ৪শতাধিক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *