সিলেটে ঘন কুয়াশায় দুই ট্রাকের সংঘর্ষে আগুন, দগ্ধ হয়ে হেলপার নিহত

সিলেট

সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে ঘন কুয়াশায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর একটিতে আগুন ধরে যায়। এতে দগ্ধ হয়ে ট্রাকের হেলপার মারা গেছেন। নিহতের নাম সবুজ মিয়া (২০)।

রোববার (২৯ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে ওই সড়কের পারাইরচক সোনারগাঁ আবাসিক এলাকায় সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার সবুজ মিয়ার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলায় বলে জানা গেছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রেজাউল করিম।
স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে একটিতে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে ওই ট্রাকের হেলপার মারা যান।
দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলে পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রেজাউল করিম ঘটনার সত্যত্যা নিশ্চিত করে বলেন, আজ সকালে খুব বেশি কুয়াশা ছিল।যে কারণে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর একটি ট্রাকে আগুন ধরে যায়।ওই হেলপার ট্রাকে হয়তো ঘুমিয়ে ছিলেন এবং দগ্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।তবে নিহতের পুরো পরিচয় এখনো মেলেনি। বর্তমানে ট্রাক দুটি দমকল বাহিনীর সহায়তায় রাস্তা থেকে সরানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *