সিলেটে জায়গা দখল করতে গিয়ে গণধোলাইর শিকার সাবেক কাউন্সিলর আশিক

সিলেট

সিলেট সিটি করপোরেশনের ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনসার আহমদ কয়েছের ছোট ভাই একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশিক আহমদ গণধোলাইর শিকার হয়েছেন। গত সোমবার দুপুরে ৩০নং ওয়ার্ডের চান্দাই টিওরগাঁও এলাকায় ১০/১৫ জন সস্ত্রাসী নিয়ে একই এলাকার আমিনুল ইসলাম রিপনের জায়গা দখল করতে গেলে এ ঘটনা ঘটে। 

জানা যায়, ২০১৭ সাল থেকে জায়গাজমি নিয়ে চান্দাই পশ্চিম পাড়ার হোসনে আরা জেলি ও রিপনের মধ্যে মামলা-মোকদ্দমা চলে আসছে। আদালত স্থিতাবস্থা জারি করলেও জেলি আদালতের আদেশ অমান্য করে সাবেক কাউন্সির আশিক আহমদ ও ভাড়াটে সন্ত্রাসী নিয়ে জায়গা দখলের চেষ্টা করেন।

এরই ধারাবাহিকতায় গত সোমবার তারা আবারও জায়গা দখলে করতে হামলা চালায়। এ সময় বাড়িতে কোনো পুরুষ লোক না থাকায় তারা মহিলা ও শিশুদের ওপর হামলা চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে এলাকাবাসী সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুললে তারা পালিয়ে যায়। এ সময় আশিক আহমদ ও তার সহযোগী কয়েকজন আহত হন।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে। গত মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতে রিপনের ছোট ভাই শহীদুল ইসলাম বাদী হয়ে আশিক আহমদ, জেলিসহ ৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। আদালত পিবিআইকে তদন্তের নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *