সিলেটে টিলাখেকোদের তাণ্ডব! প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সিলেট

সিলেটের বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে টিলাখেকোদের তান্ডব শিরোনামে সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভুমির মৌরুসি মালিক মন্তাজ মিয়া।

গতকাল বিভিন্ন সংবাদ মাধ্যমে একটি কুচক্রী মহল ফসলের ক্ষেত কে টিলা বলে বিভিন্ন সাংবাদ মাধ্যমে মেইল প্রদান করে। সংবাদে উল্লেখ করা হয় সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়নে টিলাখেকোদের তাণ্ডব চলছে। প্রায় ১০ থেকে ১৫ ফুট গভীর গর্ত খুঁড়ে টিলার মাটি বিক্রি করছে ইটভাটায়। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে মৌখিকভাবে বারবার জানানো হলেও কোনো ব্যবস্থাই তারা নিচ্ছেন না বলে জানালেন সচেতন এলাকাবাসী।

উক্ত মিথ্যা বানোয়াট সংবাদে ধুপাগুলের সর্বজন শ্রদ্ধেয় মুরুব্বি কুনু মিয়ার ছেলে মুহিবুর রহমান সুলেমান এর নাম উল্লেখ করা হয়েছে।

সরজমিন গিয়ে যানা যায়, জমির প্রকৃত মালিক উমদারপাড়া গ্রামের মৃত মনাফ মিয়ার ছেলে মন্তাজ মিয়া গং।তারা জমিনটি আবাদ করার সুবিধার্থে ছনখোলা ভুমি থাকায় ছন পরিস্কার করে ফসল রোপণ করার উপযোগী করেছেন, আর সেই সুযোগে একটি পক্ষ টিলা কাটার অভিযোগ এনে হ্যায় প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মন্তাজ মিয়া বলেন, ইনো মিয়ার ছেলে জালাল মিয়া মুখে মুখে এই জমির দাবি করে আসছে,এ নিয়ে এলাকার চেয়ারম্যান দেলোয়ার হোসেন এবং মেম্বার নাজিম উদ্দীন ইমরান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিচার শালিসি করেছেন। সে আজ পর্যন্ত জায়গার কাগজ দেখাতে পারেনি।আমি এখনো বলছি তার যদি কাগজ পত্র দেখাতে পারে আমি জায়গা দিয়ে দিব।

এ বিষয় এ আগামীতে মানসম্মান নষ্ট করে সংবাদ প্রকাশ করলে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন জমির মালিক মন্তাজ মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *