সিলেটে ড্রেন নিয়ে মারামারিতে নিহত ১

সিলেট

সিলেটের দক্ষিণ সুরমায় ড্রেনের ময়লা নিষ্কাশনকে কেন্দ্র করে মারামারিতে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ জুন) সকালে উপজেলার মোগলাবাজারের দক্ষিণ নৈখাই (গোয়াসপুর) গ্রামে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহত মো: দুলু মিয়া (৪৮) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরতহাল শেষে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) এস. এম মাইন উদ্দিন।

জানা যায়, উপজেলার মোগলাবাজারের দক্ষিণ নৈখাই (গোয়াসপুর) গ্রামে জৈনক কাদির মিয়া ও আল আমিন গংদের সাথে পার্শবর্তী সজ্জাদ মিয়ার পরিবারের মধ্যে একটি ড্রেনের ময়লা নিষ্কাশন নিয়ে গত কিছুদিন থেকে বিরোধ সৃষ্টি হয়। এরই সুত্র ধরে মঙ্গলবার সকাল ৯টার দিকে দুই পরিবারের কথা কাটাকাটির এক পর্যায়ে কাদির মিয়া ও আল আমিন গংরা সজ্জাদ মিয়ার পুত্র  মো: দুলু মিয়া (৪৮)র উপর হামলা চালালে সাথে সাথেই তাকে হাসপাতালে আনার পথে মৃত্যুবরণ করেন। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) এস. এম মাইন উদ্দিন সিলেট প্রতিদিনকে বলেন, ড্রেনের ময়লা নিষ্কাশনকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজন মারা গেছে। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এখনো লিখিত কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *