সিলেটে ড. মোমেন ও নাদেলকে সংবর্ধনা

সিলেট

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অ্যালমনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও সংসদ সদস্য পাইলটিয়ান ড. একে আবদুল মোমেন ও সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে নগরীর একটি অভিজাত হোটেলের বলরুমে ডা. নাছিম আহমদের সভাপতিত্বে ও সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অ্যালমনাই অ্যাসোসিয়েশন এর প্রেস সেক্রেটারি মুহাম্মদ ইয়ামিন শাহরিয়ার ইনুর পরিচালনায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্য ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন, আমাদের দেশের ভবিষ্যতের জন্য আমাদেরকে একত্রিত হতে হবে। সকল প্রকার সংকীর্ণতা ও দলীয়করণ থেকে বের হয়ে দেশের কল্যাণে নিবেদিত হতে হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বিনে পয়সায় শিক্ষার্থীদের পড়াশোনার সুযোগ করে দিয়েছে। এজন্য দেশের অগ্রযাত্রায় সবাইকে অংশগ্রহণ করতে হবে। পাইলটিয়ানদের এই প্ল্যাটফর্মের মাধ্যমে দেশের বৃহত্তর উন্নয়ন সাধিত হবে কলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আহমদ জিন্নুন দারা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামিল আহমদ চৌধুরী, ডাক্তার হারুনুর রশিদ, হাবিব আহসান বাবলু, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার জিয়াউদ্দিন আহমদ, মাহবুবুজ্জামান চৌধুরী, নজরুল ইসলাম বাসন, মিজানুর রহমান, আলমগীর কুমকুম, ফকু চৌধুরী, মনজুর আহমদ চৌধুরী, দেলোয়ার জাহান আপেল প্রমুখ।

সাবেক পাইলটিয়ান ও সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল সংবর্ধিত অতিথির বক্তব্যে পাইলটিয়ানদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে পাইলট স্কুলের সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, পাইলট স্কুল থেকেই আমার যাত্রা শুরু হয়েছিল। এই স্কুলের কাছে আমার অনেক ঋণ রয়েছে। আমি সেই ঋণ শোধ করার সর্বাত্মক চেষ্ঠা করবো। স্কুলের সার্বিক উন্নয়নে সবসময় আমার হাত প্রসারিত থাকবে। অনেকেই স্কুলের খেলার মাঠের কথা বলেছেন, আমি এ ব্যাপারে অবশ্যই উদ্যোগ গ্রহণ করবো।

সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক পাইলটিয়ানরা বলেন, পাইলট স্কুলের শিক্ষার্থীরা সমাজের শিক্ষা-দীক্ষায় বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখছেন। সিলেটকে স্বপ্নের নগরী হিসেবে গড়ে তুলতে চাই আমরা। আমাদের সাবেক পাইলটিয়ানরা জাতীয় পর্যায়ে নেতৃত্ব দিচ্ছেন। বিশেষ করে আমাদের শফিউল আল চৌধুরী নাদেলের মাধ্যমে দেশব্যাপী সিলেটের নেতৃত্বশূন্যতা দূর হয়েছে। এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *