সিলেটে পিডিবির নির্বাহী প্রকৌশলীকে যে হুঁশিয়ারি দিলেন মন্ত্রী

জাতীয়

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের নির্বাহী প্রকৌশলী শ্যামল চন্দ্র পালকে সতর্ক করে বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সংশোধন হয়ে যান। না হলে সিলেটে থাকতে পারবেন না।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় দক্ষিণ সুরমার বরইকান্দির উপকেন্দ্র ও নির্বাহী প্রকৌশলী কার্যালয় পরিদর্শনে এ হুঁশিয়ারি দেন তিনি।

আকস্মিক পরিদর্শনে অফিস চত্বরের সামনে উপকেন্দ্রের বেহাল দশা দেখে ক্ষোভ প্রকাশ করে নসরুল হামিদ প্রকৌশলীর কাছে জানতে চান, কত দিন ধরে আপনি নির্বাহী প্রকৌশলী পদে আছেন? জবাবে শ্যামল চন্দ্র চার বছর বললে, রেগে গিয়ে প্রতিমন্ত্রী তাকে হুঁশিয়ারি দেন। বলেন, সংশোধন হয়ে যাও না হলে সিলেটে থাকতে পারবা না।

এদিকে আজ সিলেট ওসমানীনগরের দয়ামীরে সিলেট-ঢাকা মহাসড়ক-সংলগ্ন মেসার্স হাজি মাসহুদ আলী মডেল পেট্রোল পাম্প উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

পেট্রোল পাম্প উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, ধীরে ধীরে সারাদেশে মডেল পাম্প তৈরি করা হবে। পুরোনোগুলো এখনই বন্ধ করা হচ্ছে না। আমরা চাই, তারাও এগিয়ে আসুক। ২০১৮ সালে পেট্রোল পাম্প নীতিমালা করার পর প্রথম ধাপে হাইওয়ে সড়কের পাশে ৮টি মডেল পাম্প করা হলেও চালু হয়েছে ছয়টি।

এ সময় উপস্থিত ছিলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *