সিলেটে ফের ট্রাকের বালু সরাতে মিলল অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি

সিলেট

সিলেটে ফের বালুভর্তি ট্রাক থেকে অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার (২৩ সেপ্টেম্বর) সিলেটের সিলেট-তামাবিল মহাসড়ক এলাকা থেকে এগুলো জব্দ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আজ সোমবার সিলেট-তামাবিল মহাসড়ক এলাকায় অভিযান পরিচালনাকালে সন্দেহভাজন বালুভর্তি একটি ট্রাককে সিগন্যাল দেয় বিজিবি। এ সময় ট্রাকটি সিগন্যালকে উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি ট্রাকটিকে ধাওয়া করে আটক করে।

পরে সেখানে তল্লাশি করে বালুর স্তরের নিচে কৌশলে লুকানো অবস্থায় বিপুল পরিমাণ ভারতীয় চিনির বস্তা পাওয়া যায়। যেগুলোর আনুমানিক বাজারমূল্য অর্ধ কোটি টাকা।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ ব্যাটালিয়নের (১৯ বিজিবি) লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো. আসাদুন্নবী বলেন, জব্দ করা ভারতীয় চিনি শুল্ক অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন। সীমান্ত সুরক্ষায় বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সিলেটে অর্ধকোটি টাকার ভারতীয় চিনি জব্দএর আগে, ১৮ সেপ্টেম্বর সুরমা-বাইপাস সড়কে একটি ট্রাক তল্লাশি চালিয়ে বালুর স্তরের নিচ থেকে প্রায় অর্ধকোটি টাকার চোরাই পথে নিয়ে আসা ভারতীয় চিনি জব্দ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *