সিলেটে বন্যার্তদের মাঝে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বন্যার্ত মানুষের মধ্যে খাদ্য ও ঔষধ সামগ্রী  বিতরন করা হয়।
শুক্রবার (১ জুলাই) বিকাল ৪টায় সিলেট নগরীর কাজিটুলায় সোকার জোনে ত্রান ও ঔষধ বিতরন করা হয়।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সহ-সভাপতি তারেক আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও সহ-আইন সম্পাদক এড. সাইফুর রহমান খন্দকার রানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. নাসির উদ্দিন খান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়কারী ও মুখ্যপাত্র আহসান সিদ্দিকী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কবির আহমদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক  এম এ মিলন মিয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মুজাহিদ আলী, যুগ্ম-সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম ভুইয়া, শিক্ষা ও কর্মসংস্থান অপরেশ দাশ অপু, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সৈয়দ মুত্তাকিম আলী, উপ-সাংস্কৃতিক সম্পাদক লাভলী লস্কর, হবিগঞ্জ জেলা কমিটি সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য শফিকুল ইসলাম, সদস্য বাউল কালা মিয়া, সদস্য ও  সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক সেবুল আহমদ সাগর। এছাড়াও জেলা ও মহানগর কমিটির এবং উপজেলার শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ  যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *