সিলেটে বাউবি’র এসএসসি ও বিবিএ পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করলেন ড. মাহবুবা নাসরীন

সিলেট

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন সিলেট আঞ্চলিক কেন্দ্রের আওতাধীন বাউবি পরিচালিত এসএসসি পরীক্ষা- ২০২২ ও বিবিএ পরিক্ষা ২০২১ (বাংলা মাধ্যম) এর অনুষ্ঠিত পরিক্ষার কেন্দ্র পরিদর্শন করেন।

শুক্রবার (২৬ আগস্ট) সকাল  ৯ টায় বিবিএ (বাংলা মাধ্যম) এর পরীক্ষা কেন্দ্র মদন মোহন কলেজ পরিদর্শন করেন। সকাল ১০ টায় এসএসসি প্রোগ্রামের পরীক্ষা কেন্দ্র সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও সকাল ১১ টায় প্রগতি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন সিলেট আঞ্চলিক কেন্দ্রে এক মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। মতবিনিময় সভায় অধ্যাপক ড. মাহবুবা নাসরীন বলেন, “মানসম্মত শিক্ষা বিস্তারে বাউবি কর্তৃপক্ষ বদ্ধপরিকর। উন্মুক্ত ও দূরশিক্ষণ পদ্ধতিতে বাউবি সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীকে আনুষ্ঠানিক ও অনানুষ্ঠানিক শিক্ষা কার্যক্রমের মাধ্যমে মানব সম্পদে পরিণত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তিনি আঞ্চলিক কেন্দ্রের সার্বিক কার্যক্রমের খোঁজ-খবর নেন এবং অফিস পরিচালনায় দিক নির্দেশনা প্রদান করেন। সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় তিনি সিলেট আঞ্চলিক কেন্দ্রের আঞ্চলিক পরিচালক-কে ধন্যবাদ জানান। মত বিনিময় শেষে তিনি সিলেট আঞ্চলিক কেন্দ্রের আওতাধীন সুনামগঞ্জ উপ-আঞ্চলিক কেন্দ্রের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *