সিলেটে বিএনপির দোয়া মাহফিল কাল

রাজনীতি সিলেট

ডেস্ক রিপোর্ট : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে দেশনেত্রীর রোগমুক্তি ও সুস্থতা কামনা, দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা, যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনায় বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আগামীকাল মঙ্গলবার বাদ জোহর হয়রত শাহজালাল (র.) এর দরগাহ প্রাঙ্গনে পৃথকভাবে দোয়া মাহফিল ও শিরনী বিতরণের আয়োজন করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

সিলেট জেলা বিএনপি
সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে দেশনেত্রীর রোগমুক্তি ও সুস্থতা কামনা, দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা, যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনায় বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আগামীকাল মঙ্গলবার বাদ জোহর হয়রত শাহজালাল (র.) এর দরগাহ প্রাঙ্গনে দোয়া মাহফিল ও শিরনী বিতরণের আয়োজন করেছে সিলেট জেলা বিএনপি।

উক্ত কর্মসূচিতে সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী অনুরোধ জানিয়েছেন।

সিলেট মহানগর বিএনপি
বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর রোগমুক্তি ও সুস্থতা কামনা, দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতা কামনায় বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপি-র উদ্যোগে মঙ্গলবার বাদ জোহর দরগাহে হয়রত শাহজালাল (র.) প্রাঙ্গনে দোয়া মাহফিল ও শিরনী বিতরণের আয়োজন করা হয়েছে।

এতে মহানগর বিএনপি ও তার অম্তর্গত ২৭টি ওয়ার্ড এর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য সিলেট মহানগর বিএনপির আহবায়খ আব্দুল কাইয়ুম জালালি পংকী ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *