সিলেটে ব্যবসায়ীকে অপহরণচেষ্টা! ২ যুবক আটক

সিলেট

সিলেট মহানগরীর মিরবক্সটুলা এলাকায় মনজুর আহমদ মুন্না নামের এক ব্যবসায়ীকে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৩ জুলাই) দুপুর ২টার দিকে মিরবক্সটুলা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় অন্তত পাঁচ যুবক জড়িত রয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে তাৎক্ষণিক স্থানীয় জনতা দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে।

আটককৃতরা হলেন- সিলেটের জালালাবাদ থানা এলাকাধীন তেমুখী এলাকার সমুজ আলীর ছেলে পাভেল আহমদ (২৩) ও একই এলাকার আব্দুল কাদিরের ছেলে খালেদ আহমদ (২৪)।

পুলিশ জানায়, চেক জালিয়াতির অভিযোগে মামলা দায়ের করেছিলেন ওই ব্যবসায়ী। দায়ের করা মামলায় হাজিরা দিয়ে ফেরার পথে ব্যবসায়ীকে মারধর করা হয়েছে। তবে অপহরণচেষ্টার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে। সিসি ক্যামেরার ধারণকৃত ভিডিওতে দেখা গেছে, পাঁচ যুবক মিলে একজনকে টেনে-হিঁচড়ে নিয়ে যায়। রাস্তার পাশে দাঁড়ানো একটি অটোরিকশায় পাশে নিয়ে গলা চেপে ধরে জোর করে গাড়ির ভেতরে ঢোকানোর চেষ্টা করে যুবকরা। অটোরিকশায় বসে থাকা যুবকদের একজন ওই ব্যক্তির ডান হাতে ধরে টান দিয়ে ভেতরে নেওয়ার চেষ্টা করেন। এ সময় জনতা বুঝতে পেরে ভুক্তভোগীকে রক্ষা করেন। পরিস্থিতি বেগতিক দেখে যুবকরা সটকে পড়ার চেষ্টা করলে জনতা অটোরিকশাটি ধাওয়া করে দু’জনকে আটক করতে সক্ষম হন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি-তদন্ত সুমন চৌধুরী জানান, খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরও জানান, ভিকটিম একটি চেকের মামলা করেছিলেন। এরই জের ধরে যুবকরা তাকে মারধর করেছেন। তবে অপহরণচেষ্টা করা হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *