সিলেটে মুসলিম যুবতীর সাথে প্রেম: হিন্দু প্রেমিক কারাগারে

সিলেট

সিলেটে ধর্মীয় পরিচয় গোপন রেখে মুসলিম যুবতীর সাথে প্রেমের সম্পর্ক করে ধর্ষণের অভিযোগ উঠেছে এক হিন্দু যুবকের বিরুদ্ধে। এমন অভিযোগে সিলেটের ওসমানীনগর থানায় মামলা দায়ের করেছেন ওই যুবতী। মামলার প্রেক্ষিতে রোববার (২০ আগষ্ট) রাতে আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

অভিযুক্ত বিনোদ বিশ্বাস (২৫) ওসমানীনগর থানার লামাতাজপুর প্রামের বারিন্ডা বিশ্বাসের পুত্র।

মামলা সুত্রে জানা যায়, বিনোদ বিশ্বাস নিজেকে মুসলিম পরিচয় দিয়ে ওই যুবতীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সম্পর্কের সুবাদে তাদের প্রায়ই কথা-বার্তা ও দেখা-সাক্ষাত হতো। গত ৫ ফেব্রুয়ারি ওই যুবতীর মা অন্যের বাড়িতে কাজে যাওয়ার সুবাদে বিনোদ বিশ্বাস গভীর রাতে তাদের ঘরে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর একই ভাবে বিভিন্ন দিন তাকে একাধিক বার ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে বিনোদ বিশ্বাস। সর্বশেষ ২ আগষ্ট রাতে কৌশলে ঘরে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পর ভিকটিম তার মাকে জানালে তার মা তাকে ওসমানী হাসপাতালের ওসিসিতে চিকিৎসা করান।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে পুলিশ।

ওসমানীনগর থানার এসআই কমলাকান্ত মালাকার জানান, আসামী বিনোদ বিশ্বাসকে রোববার রাতে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *