সিলেটে মোটরসাইকেল চোর চক্র সক্রিয়!

সিলেট

আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-৭ এর পৃথক অভিযানে সিলেটে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

সোম ও মঙ্গলবার (৪ ও ৫ সেপ্টেম্বর) এ দুই অভিযানে সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার এবং বিশ্বনাথের বাইপাস মুখ থেকে এ দুজনকে আটক করে এপিবিএন-৭।

আটকরা হলেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার কদুপুর গ্রামের মো. আবুল খায়েরের ছেলে আলী হায়দার (২৩) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর গ্রামের মো. কানু মিয়ার ছেলে শাহ মোহাম্মদ উজ্জ্বল রানা (২৩)।

এপিবিএন-৭ এর মিডিয়া সেল জানায়, তাদের সহকারী পুলিশ সুপার আছাবুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার থেকে আলী হায়দার নামেও এই মোটরসাইকেল চোর চক্রের সদস্যকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে রেজিস্ট্রেশনবিহীন ১৫০ সিসির একটি ইয়ামাহ আর-১৫ চোরাই মোটরসাইকেল জব্দ করে এপিবিএন-৭।

জিজ্ঞাসাবাদে আলী হায়দার দীর্ঘ দিন থেকে চোরাই মোটরসাইকেল কেনা-বেচার সঙ্গে জড়িত বলে জানা যায়। পরে তাকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করে এপিবিএন-৭।

এর আগে সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে বিশ্বনাথের বাইপাস পয়েন্ট থেকে শাহ মোহাম্মদ উজ্জ্বল রানা নামের ওই মোটরসাইকেল চোর চক্রের সদস্যকে আটক করেন এপিবিএন-৭ এর সদস্যরা। এসময় তার কাছ থেকে রেজিস্ট্রেশনবিহীন ১৩৫ সিসির পালসার এলএস একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

পরে তাকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করে এপিবিএন-৭।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *