সিলেটে রেড ক্রিসেন্ট চেয়ারম্যানের দায়িত্বে এড. নাসির খান

সিলেট

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জেলা পরিষদ সিলেট-এর নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

দায়িত্ব গ্রহণ করে নাসির উদ্দিন খান বলেন, রেডক্রিসেন্ট মানবতার কল্যাণে কাজ করে। বিশেষ করে যুব রেডক্রিসেন্ট সব সময় মানুষের সাথে সম্পৃক্ত থেকে কল্যাণমূলক কাজ করে। করোনাকালে মানুষের মধ্যে খাদ্য, পানি বিতরণ, পরবর্তীতে করোনা প্রতিষেধক ভ্যাকসিন প্রয়োগে তাদের কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ, সিলেট ইউনিটের কার্য্যনির্বাহী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, মো: মজির উদ্দিন, এ জেড রওশন জেবিন রোবা ও আজীবন সদস্য আব্দুর রকিব বাবলু, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, এডভোকেট নাছির উদ্দিন ফরহাদ হোসেন, আহমদ হোসেন খান, মিজানুর রহমান প্রমূখ।

নবনিযুক্ত চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের পর পলাশ গুণকে যুবপ্রধান ও লাবিব ইয়াসির উপ-যুব প্রধান এবং বদরুল আজাদ শুভকে যুব প্রধান করে গঠিত কেন্দ্রীয় কমিটি অনুমোদিত ২০২২-২০২৪ সেশনের যুব রেডক্রিসেন্ট সিলেট ইউনিট কমিটির নাম ঘোষণা করেন।

সভায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেসা হকের রোগমুক্তি কামনা করে সকলের দোয়া কামনা করা হয়। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *