সিলেটে রোড টু স্মার্ট বাংলাদেশ অফলাইন ক্যাম্পেইন” কর্মশালা অনুষ্ঠিত

সিলেট

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের এযাবৎ কালের উন্নয়ন এবং দেশ ও দেশের মানুষের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার ভবিষ্যৎ পরিকল্পনা সমূহ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দেশের প্রতিজন ভোটারের কাছে সরজমিনে গিয়ে তুলে ধরার দলীয় সিদ্ধান্ত বাস্তবায়নে দেশের প্রতিটি ওয়ার্ডে “ভোট প্রার্থনা কর্মী” ও “প্রশিক্ষক” মনোনয়নের লক্ষ্যে মঙ্গলবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে “রোড টু স্মার্ট বাংলাদেশ অফলাইন ক্যাম্পেইন” কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী কর্তৃক উদ্বোধন হওয়া কর্মশালায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান। জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিনের সঞ্চালনায় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে কর্মশালার মূল বিষয়বস্তু উপস্থাপন করেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন। তাকে সহায়তা করেন “রোড টু স্মার্ট বাংলাদেশ অফলাইন ক্যাম্পেইন” কর্মসূচির সিলেট জোনের দায়িত্বপ্রাপ্ত আঞ্চলিক সমন্বয়ক হাফিজ আল আসাদ।

মঙ্গলবার সকাল ১১ টা থেকে শুরু হওয়া কর্মশালায় সিলেট জেলার ১৩টি সাংগঠনিক উপজেলার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, উপ-দপ্তর সম্পাদক এবং সহ প্রচার সম্পাদকবৃন্দ (প্রতি উপজেলা থেকে বর্ণিত পদধারী ৭ জন) অংশগ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের মর্যাদায় নিয়ে যেতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত বিভিন্ন মেগা প্রকল্পের সফল বাস্তবায়ন শেষে একের পর এক সেগুলো চালু হচ্ছে। চালু হওয়া মেগা প্রকল্প গুলো ইতিমধ্যে বাংলাদেশ অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে শুরু করেছে। আর একই সময়ে পলাতক আসামি তারেক রহমানের নির্দেশে বিএনপির নেতাকর্মীরা আগুনে পুড়িয়ে মানুষ মারছে। তারা বাংলাদেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়। কিন্তু জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির সেই স্বপ্ন পূরণ হতে দিবে না।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশের প্রতিজন ভোটারের কাছে সরজমিনে গিয়ে “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের এযাবৎ কালের উন্নয়ন এবং দেশ ও দেশের মানুষের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার ভবিষ্যৎ পরিকল্পনা” সমূহ তুলে ধরার মাধ্যমে জনগণের রায় আওয়ামী লীগের পক্ষে এনে আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সক্ষম হবে। “শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনা” এটা দেশের জনগণকে আওয়ামী লীগের সুসংগঠিত কর্মীবাহিনী বুঝাতে সক্ষম হবে ইনশাআল্লাহ!

কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মতিউর রহমান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার, কোম্পানীগঞ্জ উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, বালাগঞ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনহার মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিরন মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. লিয়াকত আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখলাকুর রহমান চৌধুরী সেলিম।

কর্মশালায় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম মিয়া, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল সিরাজুল ইসলাম এবং ১৩ টি উপজেলার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, উপ-দপ্তর সম্পাদক এবং সহ-প্রচার সম্পাদকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *