সিলেটে শিবিরের ৮ নেতাকর্মী আটক

সিলেট

সিলেট মহানগরে মিছিল থেকে ফেরার পথে ছাত্র শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করেছে কোতোয়ালি থানাপুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরের সুরমা মার্কেটের সামনে থেকে ধাওয়া করে তাদের আটক করা হয়। 

একটি মিছিল শেষে তারা দক্ষিণ সুরমা থেকে কিনব্রিজ হয়ে উত্তর সুরমায় ফিরছিলেন।

আটকরা হলেন- সিলেটে কোম্পানীগঞ্জ উপজেলার হাদারপাড় এলাকার আব্দুল রশিদের ছেলে ফোরকান আহমদ, একই উপজেলার  কুলাসাল এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে নাঈম সিদ্দিকী, বাঘারপাড় এলাকার তেরাব আলীর ছেলে আবু সুফিয়ান সোহাগ, পশ্চিম বাঘারপাড়ের আব্দুল আল নাসিরের ছেলে মদিনাতুল মনোয়ার, দক্ষিণ বাঘারপাড় জান্ডাকুল এলাকার মো. আশিকুর রহমানের ছেলে হাবিবুর রহমান, চৌমুহনী বাজার এলাকার মো. আব্দুল্লাহ, গোয়াইনঘাটের সুন্দরগাঁও এলাকার তাহির রহমানের ছেলে ইয়াসিন আহমদ, একই এলাকার তাজ উদ্দিনের ছেলে মো. হাসান আহমদ ও সুনামগঞ্জের ছাতক উপজেলার মৌবাগী এলাকার মো. আব্দুল গফুরের ছেলে মো. আব্দুল্লাহ।

সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাহের বলেন, দক্ষিণ সুরমার বাবনা এলাকা থেকে ছাত্র শিবিরের নেতাকর্মীরা হঠাৎ মিছিল বের করে। মিছিল শেষে কয়েকজন কিনব্রিজ দিয়ে উত্তর সুরমায় আসার পর ধাওয়া করে তাদের মধ্য থেকে ৮ জনকে আটক করা হয়। সবাই শিবির কর্মী কি না যাচাই করা হচ্ছে। মামলা দায়েরপূর্বক আটক শিবিরকর্মীদের আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *