সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহতদের দেখতে হাসপাতালে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান

সিলেট

 

সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় লেগুনা-পিকাপের মুখোমুখি সংঘর্ষে নিহতদের মরদেহ ও আহতদের দেখতে গিয়েছেন আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান। সোমবার বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান তিনি। এসময় নিহতদের মরদেহ দেখেন ও শোকাহত পরিবারকে সমবেদনা জানান এবং আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট জেলা দক্ষিণের আমীর অধ্যাপক আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফেজ আনোয়ার হোসাইন খান, সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সুহেল আহমদ ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, জেলা উত্তরের সেক্রেটারী জয়নাল আবেদীন প্রমুখ।

উল্লেখ্য- সোমবার (১৮ মার্চ) দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় লেগুনা পিকাপের মুখোমুখি সংঘর্ষে সনাতমধর্মী একই পরিবারের ৬ জন নিহত হন। নিহতরা একটা বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা সকলেই একই পরিবারের সদস্য। নিহতরা হলেন- জৈন্তাপুরের চিকনাগুল এলাকার যাত্রগোল (ঠাকুরের মাটি) গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র (৫৫), একই গ্রামের নন্ত পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫), কুষ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫) ও তার ৬ মাস বয়েসি মেয়ে সন্তান বিজলী, সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮) ও মৃত নিপেন্ত্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *