সিলেটে হয়রানির অভিযোগে স্যামসাংকে গ্রাহকের উকিল নোটিশ

সিলেট

হোম সার্ভিসে ফ্রিজ মেরামতের ‘মিথ্যা’ আশ্বাস দিয়ে গ্রাহক হয়রানির অভিযোগে সিলেটে স্যামসাং কোম্পানীকে উকিল নোটিশ দেওয়া হয়েছে। গতকাল রোববার বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদের পক্ষে এ নোটিশ প্রদান করেন তার আইনজীবী এডভোকেট মো. এমদাদুল হক। নোটিশে আগামী সাত দিনের মধ্যে ফ্রিজের ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়েছে।

নোটিশে বলা হয়, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদ স্যামসাং কোম্পানীর আশি হাজার টাকা দামের একটি ফ্রিজ ব্যবহার করছিলেন। সম্প্রতি ফ্রিজটিতে কারিগরি ত্রুটি দেখা দিলে গত ২৬ সেপ্টেম্বর তিনি কোম্পানীর সার্ভিস সেন্টারের হোয়াটসঅ্যাপ নাম্বারে বিষয়টি অবগত করেন।

সার্ভিস সেন্টারের পক্ষ থেকে জানানো হয়, তার ফ্রিজটি ওয়ারেন্টির আওতায় না থাকায় মূল্যের বিনিময়ে তাকে হোম সার্ভিস গ্রহণ করতে হবে।

তিনি তাতে রাজি হলে বলা হয়, ২৪ ঘণ্টার মধ্যে একজন ইঞ্জিনিয়ার তার সঙ্গে যোগাযোগ করবেন। কিন্তু, ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও কোনো ইঞ্জিনিয়ার না আসায় ২৮ সেপ্টেম্বর তিনি স্যামসাংয়ের কল সেন্টারে অভিযোগ করেন।

২৯ সেপ্টেম্বর তাকে আবারো জানানো হয়, ২৪ ঘণ্টার মধ্যে একজন ইঞ্জিনিয়ার এসে বিষয়টি সমাধান করে দেবেন। কিন্তু এবারও কোনো ইঞ্জিনিয়ার আসেননি। কোম্পানীর সার্ভিস সেন্টার থেকে হোম সার্ভিসের ‘মিথ্যা’ আশ্বাসে তিনি বিকল্প ব্যবস্থা গ্রহণ না করায় তার ফ্রিজটি এখন নষ্ট হওয়ার উপক্রম হয়েছে। পাশাপাশি ফ্রিজে রাখা দশ-বারো হাজার টাকার মালামাল নষ্ট হয়েছে। গ্রাহকদের প্রতি স্যামসাং কোম্পানীর এমন উদাসীনতা ও হয়রানির প্রতিকার চেয়ে তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *