সিলেট জেলা আ.লীগের সভাপতি শফিক চৌধুরীকে এড. নাসির খানের অভিনন্দন

বাংলাদেশ

রবিবার (৬ আগস্ট) গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সকল পর্যায়ের সাংগঠনিক কমিটির ভারপ্রাপ্ত সকল নেতৃবৃন্দেকে ভারমুক্ত করে পূর্ণ দায়িত্ব প্রদানের ঘোষণা দেন।

দলীয় প্রধানের এই ঘোষণার সাথে সাথে পূর্ণ সভাপতি হলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। পূর্ণ সভাপতি পদ প্রাপ্তীতে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মোঃ নাসির উদ্দিন খান শফিকুর রহমান চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন।

এক অভিনন্দন বার্তায় এডভোকেট নাসির বলেন, শফিকুর রহমান চৌধুরী পূর্ণ সভাপতি পদ প্রাপ্তীতে তাঁর গতিশীল নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান হবে।

একই সাথে এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী এই সিদ্ধান্তের জন্য সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে এমন সময়োপযোগী সিদ্ধান্তের ফলে দলে দৃঢ় ঐক্য তৈরি, মাঠের নেতাদের চাঙ্গা এবং মনোবল বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *