সিলেট জোনে ইসলামী ব্যাংক রবিরবাজার আউটলেট শাখা ‘বেস্ট পারফর্মার’ নির্বাচিত

মৌলভীবাজার

 

স্টাফ রিপোর্টার: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রবিরবাজার আউটলেট শাখা সিলেট জোনে ‘বেস্ট পারফর্মার’ হিসেবে পুরস্কৃত হয়েছে। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো.ওমর ফারুক খান এর কাছ থেকে অ্যাওয়ার্ড গ্রহন করেন রবিরবাজার আউটলেট শাখার ইনচার্জ মো. জাকির হোসেন।
১৮ ফেব্রুয়ারী’২৩ শনিবার সিলেট শহরস্হ রোজ ভিউ হোটেলে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ‘ব্যবসা উন্নয়ন সম্মেলনে’ এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডেভেলপমেন্ট উইং প্রধান ও এসইভিপি জনাব মোঃ মাকসুদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা । বিশেষ অতিথি ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোঃ ওমর ফারুক খান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান ও ইভিপি এ.কে.এম মাহবুব মোরশেদ। স্বাগত বক্তব্য দেন সিলেট জোনপ্রধান ও ইভিপি মুহাম্মদ নুরুল হক। সম্মেলনে প্রধান কার্যালয়ের উর্ধতন নির্বাহীগণ, কুলাউড়া শাখা প্রধান মুহাম্মদ আনসার উদ্দিন সহ জোনের অধীন ২২টি শাখার ব্যবস্থাপকবৃন্দ ও ১৫০টি এজেন্ট আউটলেট সমুহের স্বত্বাধিকারীগন অংশগ্রহণ করেন।

রবিরবাজার আউটলেট শাখাকে ব্যাংকের একাউন্ট ওপেনিং, ডিপোজিট মবিলাইজেশন ও কন্ট্রিভিউশন টু ব্যাংক ইনকাম এই তিন ক্যাটাগরি তে সিলেট জোনের মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করায় উক্ত অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ইনচার্জ মো. জাকির হোসেন জানান টানা চতুর্থবার এই গৌরবময় অর্জনকে আমাদের গ্রাহক- শুভাকাঙ্ক্ষীদের প্রতি উৎসর্গ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *