সিলেট বিভাগের শ্রেষ্ঠ ওসি হলেন দোয়ারাবাজার থানার বদরুল হাসান

সুনামগঞ্জ

এম,এইচ,শাহজাহান আকন্দ , ছাতক, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ:

সিলেট বিভাগের ৩৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে তাকে এই পুরস্কার দেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান। সিলেটে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় তাকে এই পুরস্কার দেয়া হয়।

পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক মানদণ্ডের বিচারে গত জুলাই থেকে সেপ্টেম্বর তিন মাসের পর্যালোচনায় সিলেট বিভাগের ৩৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ বদরুল হাসান ।

দোয়ারাবাজার থানার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য উদ্ধার,মামলার রহস্য উদঘাটনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় তাকে শ্রেষ্ঠ হিসেবে পুরুস্কৃত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নাবিলা জাফরিন রীনা, সিলেটের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্) এম এ জলিল, সিলেট পুলিশ সুপার (এডমিন এন্ড ফিন্যান্স) আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান জানান, দোয়ারাবাজার থানার সব অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফলেই তার এই অর্জন সম্ভব হয়েছে। সিলেট বিভাগের এই শ্রেষ্ঠত্ব থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *