সিলেট মহানগর কতোয়ালী পশ্চিম থানা জামায়াতের প্রস্তুতি সভা

সিলেট

 

গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে ১৫ জুলাই রেজিস্টারি
মাঠের সমাবেশ সফল করতে হবে
—মুহাম্মদ ফখরুল ইসলাম

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, অবৈধভাবে ক্ষমতার মসনদ ধরে রাখতে পরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করে দেয়া হয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে দমিয়ে রাখতে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। দেশে ইসলাম ও ইসলামী আন্দোলনকে বাধাগ্রস্থ করতে আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীসহ আলেম-উলামাদের বন্দী করা হয়েছে। সকল মামলায় জামিন লাভের পরও মুক্তির আগমুহুর্তে নেতৃবৃন্দকে নতুন মামলায় ফের আটকে রাখা হয়েছে। আমীরে জামায়াতসহ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দ ও আলেম উলামাদের অবিলম্বে মুক্তি দিতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধার ও জাতীয় নেতৃবৃন্দেও মুক্তির দাবীতে ১৫ জুলাই ঐতিহাসিক রেজিস্টারি মাঠে সিলেট মহানগর জামায়াতের সমাবেশ সফল করতে হবে।

তিনি শনিবার সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মু. আজিজুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী পারভেজ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব।

সভায় কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের নেতৃবৃন্দ ছাড়াও থানার আওতাধিন সকল ওয়ার্ড ও ইউনিট দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ১৫ জুলাইয়ের সমাবেশকে সফল করতে কোতোয়ালী পশ্চিম থানার সকল স্তরের জনতার কাছে জামায়াতে ইসলামীর ১০ দফা দাবী তুলে ধরে গণসংযোগ কার্যক্রম জোরদারের নির্দেশনা দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *