সিলেট মহানগর জামায়াতের নগদ অর্থ বিতরণ

সিলেট

 

বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনবার্সনে জামায়াতের
কর্মসংস্থান সৃষ্টিমূলক কার্যক্রম অব্যাহত আছে
—–এডভোকেট জুবায়ের

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সাম্প্রতিক ভয়াবহ বন্যায় সিলেট সহ দেশের বিভিন্ন অঞ্চলের ক্ষতিগ্রস্থ মানুষ এখনো মাথা তুলে দাঁড়াতে পারছেনা। এরমধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির কারণে খেটে খাওয়া মানুষের দুর্দশা ক্রমশ বেড়ে চলেছে। বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ব্যবসায়ীরা তাদের পুঁজি হারিয়ে এখনো অসহায় মানবেতর জীবন যাপন করছে। বৃহত্তর সিলেট অঞ্চলে বন্যার শুরু থেকে মজলুম কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী বন্যার্ত মানুষের পাশে সাধ্যের সবচটুকু সামর্থ নিয়ে দাঁড়িয়েছিল। পানি চলে গেলেও জামায়াত বন্যায় ক্ষতিগ্রস্থদের ছেড়ে যায়নি। ধাপে ধাপে পুনবার্সন কার্যক্রম পরিচালনা করে আসছে। দারিদ্র দূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্টি করতে জামায়াতের পুনবার্সন কার্যক্রম অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ।
তিনি বুধবার বিকেলে সিলেট নগরীতে বন্যায় ক্ষতিগ্রস্থদের কর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে তৈরী পান দোকানের টেবিল ও নগদ অর্থ প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য আল্লাহর সন্তুষ্টি অর্জন। জুলুম নিপীড়ন চালিয়ে মানবতার কল্যাণে কাজ করা থেকে আমাদের বিরত রাখা যাবেনা। যে কোন দুর্যোগে বিপদে আপদে জামায়াত বিপদগ্রস্ত মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে। ইনশাআল্লাহ।

বিশিষ্ট শিক্ষাবিদ উপাধ্যক্ষ আব্দুস শাকুরের সভাপতিত্বে ও মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রবের পরিচালনায় অনুষ্ঠিত নগদ অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, মহানগর সহকারী সেক্রেটারী ড. নুরুল ইসলাম বাবুল, শ্রমিক নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, জামায়াত নেতা রফিকুল ইসলাম, শফিকুল আলম মফিক, ফয়জুল ইসলাম জায়গীরদার, পারভেজ আহমদ ও শ্রমিক নেতা মিয়া মোহাম্মদ রাসেল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *