সিলেট-৪: বিরতিহীন গণসংযোগে ব্যস্ত গোলাপ মিয়া

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

বাংলাদেশ আওয়ামী লীগ -এর সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের উন্নয়ন প্রচারে এবং এলাকার কর্মহীন মানুষের আশার আলো হয়ে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় বিরতিহীন গণসংযোগ করে মাঠ চষে বেড়াচ্ছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ মিয়া। নির্বাচন যত ঘনীভূত হচ্ছে ততই যেন ব্যস্ততা বাড়ছে এই মনোনয়ন প্রত্যাশীর। আসনটিতে বর্তমান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি সহ বিএনপি, জামায়াত ইসলামী , খেলাফত মজলিস, জাতীয় পার্টি ও জমিয়তের প্রার্থীরাও মাঠে তৎপর রয়েছেন।

গোলাপ মিয়ার ধারাবাহিক গণসংযোগের অংশ হিসেবে মঙ্গলবার সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত বাজারে জনগণের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন তিনি। তার সঙ্গে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

জানা গেছে, এলাকায় আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে আরোও গতিশীল করতে এবং এলাকার বেকার মানুষদের কর্মসংস্থান নিশ্চিত করার লক্ষে নিয়মিত প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এই নেতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *