সিলেট-৬ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা সমশের মবিনের

সিলেট

আগামী নির্বাচনে তিনি সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়েছেন তৃণমূল বিএনপির চেয়ারপারসন সমশের মবিন চৌধুরী। এ ছাড়া তাঁর দল সিলেটের হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারতের মাধ্যমে শিগগিরই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবে বলেও জানান তিনি।

রোববার (১২ নভেম্বর) বিকেলে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর দক্ষিণভাগ গ্রামে নিজ বাড়িতে বিয়ানীবাজার মৎস্যজীবী সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব তথ্য জানান। তিনি বলেন, ‘তৃণমূল বিএনপি নির্বাচনমুখী দল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা অংশ নেব। এবং ৩০০ আসনে তৃণমূল বিএনপি প্রার্থী দেবে।

তিনি আরও বলেন, আমার রাজনীতি মানুষের কল্যাণের জন্য। সব সময় আমি তৃণমূলের মানুষকে ভালোবাসি। তাঁদের সুখ-দুঃখের সারথি হয়ে পাশে থাকব।

এর আগে সমশের মবিন চৌধুরী ভাদেশ্বর মোকামবাজার শাহ পুতলা জামে মসজিদে জোহরের নামাজ আদায় করেন। এরপর স্থানীয় মুসল্লিদের সঙ্গে মতবিনিময় ও কুশল বিনিময় করেন। পরে মৎস্য সমিতির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন।

বৈঠকে বিয়ানীবাজার মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদক মানিক মিয়া, তৃণমূল বিএনপির সিলেট জেলা শাখার আহ্বায়ক এম এ হান্নান, গোলাপগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ছানা মিয়াসহ দলটির কর্মী-সমর্থকেরা উপস্থিত ছিলেন।

সমশের মবিন চৌধুরী বিএনপির ভাইস চেয়ারম্যান ছিলেন। ২০১৫ সালে বিএনপি থেকে পদত্যাগ করেন। ২০১৮ সালের ৮ ডিসেম্বর বিকল্পধারা বাংলাদেশে যোগ দিয়ে পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা হন। পরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে বিকল্পধারার মনোনয়নে প্রার্থী হন। যদিও নির্বাচনের আগে আওয়ামী লীগের প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে সমর্থন জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *