সিসিকের বর্ধিত হোল্ডিংট্যাক্স প্রত্যাহারের দাবীতে সিলেট ডেভলাপমেন্ট কাউন্সিলের মানববন্ধন ও স্মারকলিপি পেশ

বাংলাদেশ

সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক হোল্ডিংট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে সিলেটের অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিলেট ডেভলাপমেন্ট কাউন্সিল (এসডিসি) এর উদ্যোগে ২১ মে মঙ্গলবার, বেলা ১১ টায় নগর ভবনের সামনে বিশাল মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। পরে বর্ধিত হোল্ডিংট্যাক্স প্রত্যাহার করার দাবীতে সিলেট ডেভলাপমেন্ট কাউন্সিলের পক্ষ থেকে সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়ের বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

সিলেট ডেভেলপমেন্ট কাউন্সিল এসডিসির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান খন্দকার মামুন আলী আখতার এর সভাপতিত্বে মানববন্ধনে অংশগ্রহণ করেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম তালুকদার, কয়েস আহমদ সাগর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমীন তাহমীদ, কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক সুজিত কুমার বৈদ্য, ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুর রহমান, নির্বাহী সদস্য জাবেদুল ইসলাম দিদার, এস.ডি.সি সিলেট জেলা শাখার সভাপতি মোঃ আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ নুর জামান, নির্বাহী সদস্য গুলজার হোসেন নেছার, আব্দুল মালিক, মহানগর শাখার সভাপতি মোঃ মোস্তাক আহমদ, সহ সভাপতি স্বপন কুমার দাস, সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, নির্বাহী সদস্য হাজী আবু সুফিয়ান, সদস্য কয়ছর আহমদ কাওছার, মেহেদী হাসান বাবুল, মোঃ সালমান, নিহাদ আহমদ সহ কেন্দ্রীয়, জেলা ও মহানগর শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মেয়র মহোদয়ের বরাবরে লিখিত স্মারকলিপি গ্রহণ করেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইফতেখার আহমেদ চৌধুরী।

স্মারকলিপিতে অযৌক্তি ও বৈষম্যমূলক হোল্ডিংটেক্স প্রত্যাহার করে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময় নগরবাসীকে শান্তিতে বসবাস করার সুযোগ করে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *